শিরোনাম

অনু‌মোদন পেল সেইফ হ্যান্ড স্যানিটাইজার

স্টাফ রি‌পোর্টার :
সেইফ হ্যান্ড স্যানিটাইজার তৈরী‌তে আরও ১০ হাজার লিটার রেকটিফাইড স্পিরিট উৎপাদন-বিপননের অনুমোদন পে‌য়ে‌ছে স্টার লাইন গ্রুপ । আজ রবিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয় (সেবা ও সুরক্ষা)বিভাগের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক(প্রশাসন) মোহাম্মদ মামুন এক স্মারকে এ তথ্য জানান।

সং‌শ্লিষ্ট সুত্র জানায়, পৃ‌থিবীব্যাপী মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে অত্যাবশ্যকীয় পণ্য ‘হ্যান্ড স্যানিটাইজার’র চরম সংকটজনক মূহুর্তে এগিয়ে আসে স্টার লাইন গ্রুপ।কেবল মুনাফা নয়, আর্তমানবতার সেবায় দূর্দিনে মানুষের পাশে দাঁড়ানোর মহান ব্রত নিয়ে স্টার লাইন ফুড প্রোডাক্টস লি: হ্যান্ড স্যানিটাইজার উৎপাদ‌নে এ‌গি‌য়ে আ‌সে।

এরপর ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর কাছে হস্তান্তরের মধ্য দিয়ে এই পণ্য’র শুভ বিপনন উদ্বোধন করা হয়।

স্টার লাইন ফুড প্রোডাক্টস এর ব্যবস্থাপনা পরিচালক জামাল উদ্দিন জানান, গুনগত মা‌ন রক্ষায় তারা খুবই যত্নশীল। পণ্য‌টি অল্পসম‌য়ে সুনাম অর্জন কর‌বে।সম‌য়ের চা‌হিদা মেটা‌তে তারা দ্রুত সম‌য়ে সেফ পা‌নির বোত‌লে দু‌টি সাই‌জে হ্যান্ড স্যা‌নিটাইজার বোতলজাত কর‌লেও ই‌তিম‌ধ্যে নতুন বোতলজাত করা হ‌য়ে‌ছে। অ‌চি‌রেই ‌স্প্রে সং‌যোজন সহ আরও ক‌য়েক‌টি সাই‌জে বাজারজাত করা হ‌বে।

স্টার লাইন গ্রুপের নির্বাহী পরিচালক জাফর উদ্দিন জানান,করোনাভাইরাসের আতঙ্কে স্যানিটাইজার এর চা‌হিদা মেটা‌তে স্টার লাইন গ্রুপ এ‌গি‌য়ে আ‌সে।এক্ষে‌ত্রে সহ‌যো‌গিতার জন্য স্বরাষ্ট্র মন্ত্রনালয়,মাদকদ্রব্য নিয়ন্ত্রন অ‌ধিদপ্তর ও জেলা প্রশাসনের সং‌শ্লিষ্ট কর্মকর্তা‌দের কৃতজ্ঞতা জানান জাফর উ‌দ্দিন।

স্টার লাইন ফুড প্রোডাক্টস বিপুল পরিমাণ হ্যান্ড স্যানিটাইজার তৈরির সক্ষমতা রাখে দাবি করে তিনি আরও জানান,বাজারের চাহিদা অনুযায়ী আমরা সারা‌দে‌শেই এ‌টি সরবরাহ করবো।

S-দৈনিক ফেনীর সময়

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*