শিরোনাম

মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস বিক্রি করায় শহরে ৩ জনের অর্থদন্ড

ফেনী প্রতিনিধিঃফেনীতে মেয়াদোত্তীর্ণ নামসর্বস্ব কোম্পানির সিলিন্ডারে এলপিজি গ্যাস বাজারে ছড়িয়ে পড়েছে। এসব সিলিন্ডার বিস্ফোরণে ইতোমধ্যেই আগুন লেগে হতাহতের ঘটনা ঘটেছে। ২৭ জুন বুধবার এ বিষয়ে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন, ফেনী। এ অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সোহেল রানা।

এ সময় শহরের দাউদপুর ব্রিজ সংলগ্ন এলাকায় এলপিজি সিলিন্ডারের গায়ে মেয়াদ না থাকায় রাসেল এন্টাপ্রাইজের মালিক সানাউল্লাহ ফয়সাল (৪২) কে ৩০,০০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। অভিযান পরিচালনা করা হয় পাঁচগাছিয়ার তেমুহনী এলাকার এলপিজি বিক্রয়কারী প্রতিষ্ঠান মাম্মি এন্টারপ্রাইজে। এসময় প্রায় ৩০ টি সিলিন্ডার মেয়াদহীন অবস্থায় পাওয়া যায়। প্রতিটি পূর্ণ সিলিন্ডারের ওজন প্রায় ২ কে.জি. কম পাওয়া যায়। এ সময় প্রতিষ্ঠানের ব্যবস্থাপক একরামুল হক ভুঁইয়া (২৭) কে ৩০,০০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়।

অভিযান পরিচালনা করা হয় কোর্ট বিল্ডিং এর খাজুরিয়া রাস্তার মাথায়। মেয়াদোর্ত্তীণ,মেয়াদহীন সিলিন্ডারে গ্যাস বিক্রি করা ও ওজনে প্রতারণা করায় শাওন এন্টারপ্রাইজের ব্যবস্থাপক নয়ন চন্দ্র শীল (২৬) কে ৪০,০০০ টাকা অর্থদন্ডে দন্ডিত করা হয়। অভিযানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর সুজন বড়ুয়া, ফায়ার সার্ভিসের উপ সহকারী পরিচালক তৌহিদুল ইসলাম ভুঁইয়া ও ব্যাটালিয়ান আনসারের সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়াও ফুড সেফটি সেলের টিম মেম্বার ওমর ফারুক, নজরুল ইসলাম, বাবুল চন্দ্র দাশ,কাজী মাসুদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*