সাকিব-মুস্তাফিজ দেশে ফিরছেন সন্ধ্যায়

করোনাভাইরাসের হানায় লণ্ডভণ্ড ভারত। প্রতিদিনই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। করোনা হানা দিয়েছে আইপিএলেও। তাই মাঝপথেই স্থগিত করা হয় টুর্নামেন্ট। ফলে ভারত থেকে দেশে ফিরে যাচ্ছেন বিদেশি ক্রিকেটাররা। আইপিএলের এই আসরে বাংলাদেশ থেকে অংশ নেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। ভারতের সঙ্গে বাংলাদেশের সীমান্ত বন্ধ থাকলেও বৃহস্পতিবার সন্ধ্যায় তারা দেশে ফিরছেন।

এ ব্যাপারে বিসিবির লজিস্টিক সাপোর্টের কর্মকর্তা ওয়াসিম খান জানান, ‘আহমেদাবাদ থেকে দু’জন ঢাকার ফ্লাইট ধরবেন। একটি চার্টার্ড ফ্লাইটে তারা সন্ধ্যা নাগাদ ঢাকায় নামবেন।’

জানা গেছে, দু’জনই একই ফ্লাইটে আসছেন। তাদের খরচের কিছু অংশ বহন করছে দু’জনের ফ্র্যাঞ্চাইজি কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস।

 

মঙ্গলবার আইপিএল স্থগিত হয়ে গেলে অনেক বিদেশি ক্রিকেটারদের মতো সাকিব-মুস্তাফিজেরও দেশে ফেরা নিয়ে অনিশ্চয়তা তৈরি হয়। সামনে শ্রীলঙ্কা সিরিজ থাকায় তাদের বিশেষ ব্যবস্থায় ফেরানোর পাশাপাশি কোয়ারেন্টাইন শিথিলের অনুরোধ করে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দেয় বোর্ড। তবে স্বাস্থ্য অধিদপ্তর জানিয়েছে, তাদের জন্য কোনও ছাড় নয়। ১৪ দিনের কোয়ারেন্টাইন শেষ করতে হবে তাদের।

সূত্র- বিডি প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*