আরবান ইয়ুথ সোসাইটিতে রান্না বিষয়ক প্রশিক্ষনের উদ্ভোধন

শহর প্রতিনিধি ঃ ব্যতিক্রমি আয়োজনে ফেনীর ডাক্তার পাড়াস্থ আরবান ইয়ুথ সোসাইটিতে রান্না বিষয়ক (ক্যাটরিং)প্রশিক্ষনের উদ্ভোধনী অনুষ্ঠান ৩ নভেম্বর বিকালে সম্পন্ন হয়েছে। যুব উন্নয়ন অধিদপ্তর ফেনী সদর কার্যালয়ের আয়োজনে এবং আরবান ইয়ুথ সোসা্ইটি ও হটপট কিচেন ফেনীর সহযোগীতায় ০৭ দিন ব্যাপি রান্না বিষয়ক (ক্যাটরিং) অ-প্রতিষ্টানিক প্রশিক্ষনের শুভ উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন –ফেনীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)মোছাঃ সুমনী আক্তর।

ফেনী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মুহাম্মদ হিলালুদ্দিনের সভাপতিত্বে ও সংবাদকর্মী লোকমান বিএসসি’র সঞ্চালনায়

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, যুব উন্নয়ন অধিদপ্তর ফেনীর ভারপ্রাপ্ত উপ- পরিচালক আহাম্মদ কবির মজুমদার, ফেনী পলিটেকনিক শিক্ষক সমিতির সভাপতি জি এম তাজ উদ্দিন পলাশ,আলোকিত ইয়ুথ সোসাইটির নিবার্হী পরিচালক-ছিদ্দিক আল মামুন, আরবান ইয়ুথ সোসাইটির সভাপতি লিয়াকত আলী আরমান প্রমুখ।

উক্ত প্রশিক্ষণে ২৫ জন যুব ও যুব মহিলা অংশ গ্রহণ করেন। উদ্বোধন শেষে ফেনীর হটপট কিচেনের স্বত্বাধিকারী ও প্রধান শেফ মোঃ আবদুল্লাহ অতিথি ও প্রশিক্ষনার্থীদের জন্য আমেরিকান গ্রিল চিকেন, ফ্রেঞ্চ ফ্রাইড ও মিনি বার্গার প্রস্তুত ও পরিবেশন করেন।প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক -মোসাঃ সুমনী আক্তার ও উপজেলা নিবার্হী অফিসার -নাসরীন সুলতানা পুরো রান্নার কার্যক্রম প্রত্যক্ষ করেন এবং প্রশিক্ষনাথীদের সার্বিক  সহযোগিতা আশ্বাস দেন।যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক-আহাম্মদ করিম মজুমদার প্রশিক্ষদের যুব ঋুর প্রধনে আশ্বাস দেন।অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন আরবান ইয়ুথ সোসাইটির তথ্য ও গবেষনা কর্মকতা আসমা মজুমদার মুন্নী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*