লেঃ জেনারেল মাসুদ উদ্দীন চৌধুরী এমপি ও জেসমিন মাসুদের রোগমুক্তি কামনায় দোয়া মিলাদ মাহফিল ও এতিমদের সাথে মধ্যাহ্নভোজের আয়োজন

সংবাদদাতা: ফেনী-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার ও ফেনী জেলা জাতীয় পার্টির আহবায়ক কমিটির উপদেষ্টা লেঃ জেনারেল (অব.) মাসুদ উদ্দীন চৌধুরী ও তাঁর সহধর্মিণী জেসমিন মাসুদের রোগমুক্তি কামনায় ফেনী জেলা ও দাগনভুঞা উপজেলা মহিলা পার্টির উদ্যোগে দোয়া, মিলাদ মাহফিল ও এতিমদের সাথে মধ্যাহৃভোজের আয়োজন করা হয়েছে। দাগনভুঞা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক ও ফেনী জেলা জাতীয় পার্টির সদস্য ফারহানা আইরিনের সার্বিক তত্বাবধানে দোয়া, মিলাদ মাহফিল ও এতিমদের সাথে মধ্যাহ্নভোজের আয়োজন করা হয়েছে।
গতকাল অনুষ্ঠিত এ অায়োজনে অংশগ্রহন করেছেন জাতীয় পার্টি, জাতীয় মহিলা পার্টি নেতৃবৃন্দ, মসজিদের খতিব ও বেশ কিছু এতিম শিশু মোনাজাতের মাধ্যমে মহান আল্লাহর নিকট সাংসদ ও তাঁর সহধর্মিণীর রোগমুক্তি কামনা করেন। দোয়া মোনাজাত পরিচালনা করেন প্রভাষক ও খতিব মাওলানা মোঃ সাদেকুর রহমান।
উপস্থিত ব্যাক্তিবর্গের মধ্যে ছিলেন দাগনভুঞা উপজেলা জাতীয় পার্টির যুগ্ম-আহবায়ক ও ৭ নং মাতুভুঞা ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি ডাঃ মকবুল আহমেদ, যুগ্ম-আহবায়ক ও ২ নং রাজাপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি আলী রাজা চৌধুরী, যুগ্ম-আহবায়ক ও ৪ নং রামনগর ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সাধারন সম্পাদক মাওলানা আবদুর রহিম সোহেল, ৩ নং পুর্বচন্দ্রপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সভাপতি ডাঃ মোঃ শাহজাহান, ফেনী জেলা মহিলা পার্টির সহ-সভাপতি এডভোকেট শিরিনা আক্তার, দফতর সম্পাদক ফাতেমা আক্তার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হাসিনা আক্তার স্বপ্না, দাগনভুঞা উপজেলা মহিলা পার্টির সহ-সাধারন সম্পাদক ফাহমিদা হক বিউটি, সহ-সাংগঠনিক সম্পাদক মর্জিনা আক্তার, দাগনভুঞা উপজেলা জাতীয় তরুন পার্টির আহবায়ক আরমান হাসান,সিন্দুরপুর ইউনিয়ন জাতীয় পার্টির সদস্য জাকির হোসেন প্রমূখ। প্রসঙ্গত: মাসুদ উদ্দীন চৌধুরী এমপি ও তাঁর সহধর্মিণী জেসমিন মাসুদ অসুস্থ হয়ে বর্তমানে সিএমএইচে চিকিৎসাধীন আছেন। সর্বশেষ প্রাপ্ত সংবাদে তাঁরা দূজন আগের চেয়ে সুস্থ আছেন বলে জানিয়েছেন জাতীয় পার্টি নেত্রী ফারহানা আইরিন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*