ফেনী জেলা আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম,র জাফর সেলিম আহবায়ক,মন্জুর মোর্শেদ সদস্য সচিব

প্রেস বিজ্ঞপ্তি:বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম ফেনী জেলা আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে জাফর সেলিম আহবায়ক ও মন্জুর মোর্শেদকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দিয়েছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি।

১৪ অক্টোবর বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি কাজী নেয়ামুল বশির ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম আকাশ স্বাক্ষরিত একটি পত্রে এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এর আগে গত ১১ অক্টোবর সংগঠনটির প্রেসিডিয়াম মেম্বার তানভীর আলাদীনের সভাপতিত্বে ও মন্জুর মোর্শেদের সঞ্চালনায় ফেনী শহরের বাঁশ পাড়ায় অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে ১৫ সদস্য বিশিষ্ট একটি আহবায়ক কমিটি গঠনের সিদ্বান্ত গৃহিত হয়।

কমিটির অন্যান্য ব্যাক্তিগণ হলেন, যুগ্ম আহবায়ক-১ অধ্যক্ষ তমিজ উদ্দীন,যুগ্ম আহবায়ক-২ সমর দেবনাথ। অপরাপর সদস্যগণ হলেন এডভোকেট রাশেদ মাযহার, লিয়াকত আলী আরমান,প্রকৌশলী আবরার ইবনে মিজান, মিহির পাল, মোঃ শহিদুল আলম সবুজ, সুরন্জিত নাগ, ফারুক হোসেন, ফাল্গুনী দাস, পৃথ্বীরাজ চক্রবর্তী, আজাদ চৌধুরী ও বিথী নাথ।

এ কমিটিকে আগামী তিন মাসের মধ্যে বাংলাদেশ আওয়ামী তথ্য-প্রযুক্তি ফোরাম ফেনী জেলা শাখার পুর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে এমন নির্দেশনা রয়েছে সংগঠনের কেন্দ্রীয় কমিটির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*