করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ বুথ চালু ফেনীতে।

ফেনী প্রতিনিধিঃ

ফেনীতে করোনা ভাইরাসের নমুনা সংগ্রহ বুথ চালু করা হয়েছে। শহরের ট্রাংক রোডের সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষার নমুনা সংগ্রহের বুথ স্থাপন করা হয়েছে। সোমবার সকাল থেকেই ওই বুথে নমুনা সংগ্রহ করা হয়েছে। একটি কাঁচের তৈরি বুথের মধ্যে থেকে নির্দিষ্ট দূরত্ব বজায় রেখে ওই নমুনা সংগ্রহ করা হচ্ছে।

ফেনী সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাসুদ রানা বাংলারসময় কে জানান, এই বুথ স্থাপনের মধ্য দিয়ে সন্দেহভাজন সকল মানুষের করোনার নমুনা স্বাস্থ্যসম্মতভাবে সংগ্রহ করা যাবে। যাতে করে আরো সহজে এবং দ্রুততম সময়ে করোনাভাইরাসের নমুনা সংগ্রহ করা যায় তার জন্য জেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা প্রশাসন এটি স্থাপন করে। রবিবার থেকে একজন স্বাস্থ্যকর্মী দিয়ে বুথের কায়ক্রম শুরু করা হয়।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা বাংলারসময় কে জানান, স্বাস্থ্য সুরক্ষার জন্য করোনা টেস্ট যেন দ্রুত এবং সঠিকভাবে হয় সেজন্য উপজেলা পরিষদের অর্থায়নে নমুনা সংগ্রহ বুথ করা হয়েছে।

ফেনী জেলা ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. রুবাইয়াত বিন করিম বাংলারসময় কে জানান, বুথের মাধ্যমে নমুনা সংগ্রহ করা হলে সবারই স্বাস্থ্য সুরক্ষা হবে। উপজেলা পর্যায়ে এটিই প্রথম বুথ বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*