করোনা ঠেকাতে দোকানপাট-গণপরিবহন বন্ধ ঘোষণা

ফেনী সদর প্রতিনিধিঃ

করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে ফেনীতে আগামীকাল সোমবার থেকে সকল বাজারের ওষুধ ছাড়া সবধরনের দোকানপাট ও গণপরিবহণ বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন। এরপর বিকাল থেকে পৌরসভার পক্ষ থেকে শহরে মাইকিং করা হচ্ছে।

এর আগে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উদ্বুদ্ধ পরিস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামানের সভাপতিতে সভায় সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, পুলিশ সুপার খোন্দকার নূরুন্নবী, সেনাবাহিনীর মেজর সুলতানুল আরেফিন,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজন্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোছা. সুমনী আক্তার, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট গোলাম জাকারিয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন সহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ অংশ নেন। সভায় ফেনীবাসীকে করোনা ভাইরাস মুক্ত রাখতে গুরুত্বপূর্ণ কয়েকটি সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সভায় জানানো হয়, সোমবার থেকে ফেনী সদর উপজেলা ও পৌরসভা এলাকায় ঔষুধের দোকান ব্যতীত সকল দোকান ও বাজার বন্ধ থাকবে। এছাড়া রিক্সা, অটোরিক্সা, মোটর সাইকেল, সিএনজি সহ যানচলাচল বন্ধ থাকবে। এছাড়া ঈদে বাড়ি ফেরা লোকজনকে বাধ্যতামুলক কোয়ারেন্টিন রাখা হবে।

পৌরসভার প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার ফেনীর সময় কে জানান, মানুষের নিত্যপ্রয়োজনীয় এবং সবজি পাড়া-মহল্লায় ভ্যানে করে পৌছানো হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা ফেনীর সময় কে জানান, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে জেলাব্যাপী ওষুধ, কাঁচামাল, মুদি দোকান বাদে সকল দোকানপাট ও গণপরিবহন বন্ধ থাকবে। সোমবার থেকে পৌর এলাকার পাড়া-মহল্লায় ভ্যানে করে নিত্যপন্য বিক্রি করা হবে।

সূত্র-ফেনীর সময়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*