শিরোনাম

শ্যালিকার ইমো থেকে গোপন ভিডিও পাঠিয়ে ধরা খেল দুলাভাই

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় ইমোতে শ্যালিকার গোপন ছবি ও ভিডিও ছড়িয়ে দেয়ায় দুলাভাই সজিব সিকদারকে (২৩) গ্রেফতার করেছেন র‌্যাব-৮ এর সদস্যরা।

রোববার (২৯ ডিসেম্বর) রাত ১টার দিকে উপজেলার রজপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সোমবার (৩০ ডিসেম্বর) দুপুরে র‌্যাব-৮ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেন।

রইছ উদ্দিন বলেন, সজিব ভিকটিমের বড় বোনের স্বামী। এ সুবাদে শ্যালিকার মোবাইল থেকে ইমু আইডি খুলে বিভিন্ন ধরনের অশ্লীল ও আপত্তিকর ছবি-ভিডিও ছড়িয়ে দেয়। শ্যালিকার নামে ইমু আইডি খুলে বিভিন্ন ব্যক্তির কাছে কুপ্রস্তাব পাঠায় দুলাভাই। বিভিন্ন ব্যক্তিও ওই নম্বরে কল দিয়ে কুপ্রস্তাব দেয়। এ ঘটনায় কলাপাড়া থানায় জিডি করা হয়।

পরে পটুয়াখালী র‌্যাব-৮ ক্যাম্পে অভিযোগ দেয় শ্যালিকার পরিবার। এরই প্রেক্ষিতে তথ্যপ্রযুক্তির সহায়তায় রোববার রাত ১টার দিকে দুলাভাই সজিবকে বাড়ি থেকে গ্রেফতার করা হয়। এ সময় মোবাইল থেকে ইমু আইডি ও বিভিন্ন ধরনের অশ্লীল ছবি ও ভিডিও জব্দ করা হয়। এ ঘটনায় কলাপাড়া থানায় মামলা করেছেন কিশোরীর মা। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে দুলাভাইকে কলাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*