শিরোনাম

টেকনাফে ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার ।

টেকনাফ (কক্সবাজার):টেকনাফের সাবরাং শিকদার পাড়া এলাকায় অভিযান চালিয়ে মালিকবিহীন ৬০লাখ টাকার মূল্যমানের ২০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে বিজিবি।

২বর্ডার গার্ড বিজিবি ব্যাটালিয়নের অতিরিক্ত পরিচালক শরীফুল ইসলাম জোমাদ্দার জানান, মঙ্গলবার ভোরে ব্যাটালিয়ানের অধীনস্থ সাবরাং খুরেরমুখ অস্থায়ী চেকপোস্টে কর্মরত হাবিলদার মোঃ নুরুল আমিনের নেতৃত্বে একটি টহলদল শিকদার পাড়া এলাকায় নিয়মিত টহলে যায়। কাঁচা রাস্তার উপর দিয়ে একজন লোককে একটি ব্যাগ হাতে নিয়ে হেঁটে যাওয়া সময় সন্দেহ হওয়ায় টহলদল তাকে চ্যালেঞ্জ করে। এমতাবস্থায় ওই লোকটি বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই সে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে টহলদল তাকে ধাওয়া করে। একপর্যায়ে তার হাতে থাকা ব্যাগটি ফেলে অন্ধকারের সুযোগ নিয়ে দ্রুত দৌড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। পরবর্তীতে টহলদল ইয়াবা পাচারকারীর ফেলে যাওয়া ব্যাগটি খুলে ৬০লাখ টাকা মূল্যমানের ২০ হাজার পিস ইয়াবাউদ্ধার করতে সক্ষম হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

সূত্র-বিডি-প্রতিদিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*