শিরোনাম

আমতলী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা :

ভালো ছেলে পাওয়ার অজুহাতে অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে বাল্য বিবাহ না দেয়ার আহবান জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, আপনার মেয়ে উচ্চ শিক্ষা শিক্ষিত হলেও আরো ভালো ছেলে পাবে উল্লেখ করে তিনি বাল্য বিবাহের বিরুদ্ধে জনমত গড়ে তোলারও আহবান জানান। তিনি বলেন, একটি মেয়ে শিক্ষিত হলে পুরো পরিবার শিক্ষত হবে। শিক্ষিত মায়ের হাত ধরেই শিক্ষত জাতি গড়ে উঠবে।

মঙ্গলবার দুপুরের দিকে মাটিরাঙ্গার আমতলী উচ্চ বিদ্যালয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে তিন দিনব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মো: জমির আলী চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরনী অনুষ্ঠানে মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো: মনছুর আলী, আমতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: আবদুল গনি ও তাইন্দং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: হুমায়ুন কবীর বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। আমতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আক্কাছ আলী মিয়াজী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ তিন দিনব্যাপী ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভিন্ন ইভেন্টে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

অনুষ্ঠানে আমতলী ইউনিয়ন পরিষদের সদস্য মো: ইউনুছ মিয়া, আওয়ামীলীগ নেতা মো: আবদুল ওয়াদুদ, বীর মুক্তিযোদ্ধা মো: আবুল কাশেম, বীর মুক্তিযোদ্ধা মো: আবু তাহের সর্দার ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সহ-সভাপতি মো: জসিম উদ্দিন জয়নাল সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবগ ও শিক্ষার্থী অভিভাবকগণ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*