শিরোনাম

স্পেন আমাদের থাপ্পড় দিয়েছে: আর্জেন্টাইন কোচ

স্পোর্টস আপডেট ডেস্ক >>> আগের ম্যাচে ইতালিকে ২ গোলে হারিয়ে বিশ্বকাপের প্রস্তুতি বেশ ভালোভাবেই শুরু করেছিল আর্জেন্টিনা। কিন্তু স্পেনের সামনে পড়তেই রীতিমতো বিধ্বস্ত হয়ে গেছে তারা। দলের প্রাণভোমরা মেসিকে ছাড়া হোর্হে সাম্পাওলির শিষ্যরা হেরেছে ৬-১ গোলে।

এমন লজ্জার হারের পর আর্জেন্টিনার কোচ জর্জ সাম্পাওলি সাংবাদিকদের বলেছেন, এমন ফলাফল কিছুতে গ্রহণযোগ্য নয়। এই ম্যাচ বিশ্লেষণ করতে হবে আমাদের। বিশ্বকাপে এসব কিছুতে ঘটতে পারে না। স্পেন আমাদের থাপ্পড় দিয়েছে। আমাদের পরিশ্রম অব্যাহত রাখতে হবে।

সাম্পাওলি বলেন, এটা এমন একটা ম্যাচ, যা কোচের দৃষ্টিভঙ্গি পরিবর্তন করতে পারে। ম্যাচটি আমাকে ভালো করে বিশ্লেষণ করে সিদ্ধান্ত নিতে হবে। প্রতিপক্ষের কাছ থেকে আমরা এতটা চাপ আশা করিনি।

ইতালির বিপক্ষে ২-০ গোলের জয় পাওয়ার পর স্পেনের বিপক্ষেও ইনজুরির কারণে খেলতে পারেননি মেসি। সাম্পাওলি বলেন, মেসির অভাব টের পেয়েছেন তিনি।

‘লিও আমাদের সাথে অনুশীলন করেছিল। কিন্তু এখনো পায়ে অস্বস্তি আছে। তাই মাঠে নামেনি। অন্য সবার চেয়ে আমরা তার অনুপস্থিতি বেশি অনুভব করেছি। সে আমাদের সাথেই আছে। দলকে উৎসাহ দিয়েছে। হাফটাইমের সময় দলের সাথে কথা বলেছিল।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*